জন্মদিনে শুভেচ্ছা এবং ভালোবাসায় সিক্ত হলেন রুবেল শিকদার।

নিজস্ব প্রতিবেদকঃ আজ সোমবার (৭ই জুন) কর্পোরেট দুনিয়া ও রাজনীতির মাঠে অসম্ভব জনপ্রিয় রুবেল শিকদারের জন্মদিন। আর বিশেষ এই দিনে বন্ধু-বান্ধব, রাজনৈতিক নেতৃবৃন্দ, মিডিয়ার বন্ধু ও শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন এই চৌকস ব্যক্তি। রাত ১২টা এক মিনিট থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনেকে।

প্রথমেই সোমবার (৭ই জুন) রাতে পরিবার ও ঘনিষ্ঠজনদের সঙ্গে কেক কেটে জন্মদিন উদযাপন করেন তিনি। এরপর তার ফেসবুক পেজে পোস্ট করার কিছুক্ষণের মধ্যে একের পর এক আসতে থাকে জন্মদিনের শুভেচ্ছা। মূলত তিনি দেশের বৃহৎ প্রতিষ্ঠান যমুনা গ্রুপের অধীনস্থ যমুনা বিল্ডার্সের সিনিয়র ব্যবস্থাপক (বিক্রয় ও বিপণন) বিভাগে সুনামের সাথে কাজ করে যাচ্ছেন প্রায় এক দশক। এর বাইরেও তিনি সমসাময়িক লেখালেখি, সমাজ কল্যাণ ও রাজনীতির মাধ্যমে পরিচিতি পেয়েছেন সবার কাছে। গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার কাশালিয়া ইউনিয়নে তিনি জন্মগ্রহণ করেন। নিজ এলাকায় এসএসসি এবং এইচএসসি পাশ করে, রাজধানীর বেসরকারি বিদ্যালয় আশা ইউনিভার্সিটি বাংলাদেশ থেকে বিবিএ ইন ফিনান্স, এবং উত্তরা ইউনিভার্সিটি থেকে এমবিএ ইন মার্কেটিং সম্পন্ন করেন।

ক্যারিয়ারের তৃতীয় চাকুরী হিসেবে যমুনা গ্রুপে ক্যারিয়ার শুরু করেন তিনি। প্রায় এক দশক কর্মরত রুবেল শিকদার সিনিয়র ব্যবস্থাপক হিসেবে বর্তমানে কর্তব্যরত আছেন। ব্যক্তিজীবনে তার একজন সহধর্মিণী এবং একটি দুই বছরের কন্যা সন্তানের জনক। বর্তমানে তিনি বাংলাদেশ বঙ্গবন্ধু তথ্য প্রযুক্তি লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর সভাপতি ও শেখ রাসেল মেমোরিয়াল সমাজকল্যাণ সংস্থার কেন্দ্রীয় কমিটির কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি ইগনাইট ইয়ুথ ফাউন্ডেশন এর উপদেষ্টা।

এছাড়াও তার সম্পাদনা ও প্রকাশনায় এগিয়ে চলছে অদম্য বাংলাদেশ নামে একটি অনলাইন নিউজ পোর্টাল। রুবেল শিকদার বলেন “হাজারো মানুষ জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মুঠোফোনে, সোস্যাল মিডিয়ায় এবং ক্ষুদে বার্তায়”। তিনি সবাই কে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন, সবার কাছে দোয়া চান। জনাব রুবেল শিকদার একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ এবং সমাজ সেবক হয়েই থাকতে চান।